ইউটিউবে অল্পতেই জনপ্রিয় হয়ে উঠেছেন মেহেদী হাসান

Must read

মেহেদী হাসান, সদ্য কিশোর বয়স পার করা তরুন, সবসময় নতুন জিনিস অন্বেষণ করতে যার তীব্র ঝোঁক, খুব অল্প সময়ের মধ্যেই একজন জনপ্রিয় কন্টেন্ট নির্মাতা হয়ে উঠেছে। 2016 সালে ইউটিউব দিয়ে তার ক্যারিয়ার শুরু করে, তিনি কখনই ভাবেননি, এটি তার নিয়মিত কাজের একটি হবে।

 

 

 

মেহেদী, ঢাকার মোহাম্মদপুরে বড় হয়েছেন এবং প্রাথমিক দিকে বিনোদনের উদ্দেশ্যে ছোট ছোট ভিডিও তৈরি করে এখান থেকেই তার কর্মজীবন শুরু করেন। সৌভাগ্যবশত, ভিডিও তৈরি করা তার আবেগের সাথে সম্পৃক্ত হয়ে ওঠে এবং নতুন বিষয়ের প্রতি ধারণা অন্বেষণ করতে ঝোঁক বাড়ে।

 

 

 

মেহেদীর ইউটিউবে বিপুল সংখ্যক সাবস্ক্রাইবার এবং অন্যান্য সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে ফলোয়ার রয়েছে। তিনি ইউটিউবের জন্য ভিডিও তৈরির পাশাপাশি অনেক টিভিসিতে অভিনয় করেছেন, যেমন তিনি দারাজ, গাজী টায়ারস, প্রাণ এবং অনির্বাণ নামের একটি নাটকে কাজ করেছেন। ইউটিউবে মেহেদীর নয় লাখ সাবস্ক্রাইবার সবসময় তাকে তার দর্শকদের জন্য অসাধারণ কিছু করতে উৎসাহিত করে।

 

 

 

মেহেদী বলেন, ‘আমার ভক্তরা আমার পরিবারের মতো, তাদের ভালোবাসা ও সমর্থন ছাড়া এই অবস্থানে থাকা অসম্ভব। আমি সবসময় তাদের প্রত্যাশা অনুযায়ী ভিডিও তৈরি করার চেষ্টা করি।”

 

এই অল্প বয়সেই দর্শকদের মাঝে মেহেদী তার মুগ্ধ প্রতিভা ফুটিয়ে তুলছেন। তার কিছু ভিডিও ইউটিউবে মিলিয়ন ভিউ এবং ট্রেন্ডিং অতিক্রম করে।

Latest article