কোন দিকে যাচ্ছেন এমবাপ্পে?

তাহলে কি এমবাপ্পে পিএসজি ছেড়ে দিচ্ছেন?

কিলিয়ান এমবাপ্পের পিএসজি ছাড়া নিয়ে অনেক স্রোতই বয়েছে, তবে এই কিংবদন্তি নিজেই বলে দিলেন যে, মৌসুম শেষ না-হওয়া পর্যন্ত তিনি অন্য কোথাও যাচ্ছেন না।

গত কয়েক মৌসুম ধরেই ফরাসি তারকা কিলিয়ান এমবাপ্পেকে নিজেদের দলে ভেড়ানোর চেষ্টা করছে রিয়াল মাদ্রিদ। তবে এমবাপ্পের সাথে পিএসজির চুক্তি অটল থাকায় তা সম্ভব হয়নি। কিন্তু এই মৌসুম শেষেই পিএসজির সঙ্গে চুক্তির মেয়াদ ফুরাবে এমবাপ্পের। এই বিশ্বকাপজয়ী তারকা অবশ্য জানিয়েছেন যে, তিনি ক্লাবটির হয়ে চ্যাম্পিয়নস লিগ জিততে চান।

সিএনএনকে দেওয়া এক সাক্ষাৎকারে ফরাসি ফুটবলার এমবাপ্পে বলেন, “এখন আমরা মৌসুমের খুবই গুরুত্বপূর্ণ একটি সময় পার করছি। এখন আমাদের প্রতিপক্ষ মাদ্রিদ। তাদেরকে হারানোই আমার লক্ষ্য। আমি পিএসজির হয়ে নিজের সর্বোচ্চটা দিতে চাই।” জানুয়ারিতে মাদ্রিদে যোগ দিবেন কি না এই প্রশ্নের জবাবে তিনি বলেন, “না, জানুয়ারিতে না। আমি মৌসুমটা শেষ করবই। পরিবার ও বন্ধুদের সামনে পিএসজির হয়ে খেলাটা এক দুর্দান্ত ব্যাপার।”

এমবাপ্পে এবার পিএসজির হয়ে চ্যাম্পিয়নস লিগ জিততে মরিয়া। গত দুই বছর ফাইনাল ও সেমিফাইনাল খেললেও এবার পিএসজির হয়ে শিরোপাটাই জিততে চান এই তারকা। তাই রিয়াল মাদ্রিদে না গিয়ে পিএসজির জন্যই নিজেকে উজাড় করে দেবেন ফরাসি কিংবদন্তি কিলিয়ান এমবাপ্পে।